Main Menu

নারায়ণগঞ্জ থেকে অপহৃত শিশু নবীনগরে উদ্ধার ॥ ২ অপহরণকারী গ্রেপ্তার

+100%-


নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত এক শিশুকে উদ্ধার এবং ২ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ। এসময় অপহৃত শিশু বৈশাখী আক্তার-(৫)কে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজার থেকে শিশুকে উদ্ধার এবং অপহরণকারীদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে সুনামগঞ্জ জেলার পাতিলপুর গ্রামের মোঃ রুবেল-(২০) এবং এই জেলার মুমিনপুর গ্রামের একরাম হোসেন-(২০)। উদ্ধারকৃত শিশু বৈশাখী সিদ্ধিরগঞ্জের ওয়াপদা কলোনীর সাইফুল ইসলামের মেয়ে।
পুলিশ জানায়, গত ১৫ সেপ্টেম্বর নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের ওয়াপদা কলোনী থেকে বৈশাখী আক্তারকে অপহরণ করে তার পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় বৈশাখীর পরিবার নারায়ণগঞ্জ থানায় একটি জিডি করে।
বৃহস্পতিবার দুপুরে অপহরণকারীরা শিশুকে নিয়ে নবীনগর উপজেলার মুক্তারপুর গ্রামে যাওয়ার পথে ছলিমগঞ্জ বাজারে আসে। এ সময় তারা মোবাইল ফোনে মুক্তিপণ নিয়ে কথা বলার সময় বাজারের ব্যবসায়ীদের সন্দেহ হলে বাজারের ব্যবসায়ীরা তাদেরকে আটক করে নবীনগর উপজেলার সলিমগঞ্জ নৌ-ফাড়ি পুলিশের কাছে সোপর্দ করে।
এ ব্যাপারে সলিমগঞ্জ নৌ-ফাড়ির ইনচার্জ এস.আই মাহবুব বলেন, জিজ্ঞাসাবাদে অপহরণকারীরা শিশু বৈশাখীকে অপহরণের কথা স্বীকার করেছে।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রূপক কুমার সাহা এক শিশুকে উদ্ধার এবং দুই অপহরণকারীদের গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, উদ্ধারকৃত শিশুটিকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।






Shares