Main Menu

নবীনগরে সন্ত্রাসী হামলা বাড়িঘর ভাংচুর দুই লক্ষ টাকার মাছ লুট

+100%-

মিঠু সূত্রধর পলাশ : উপজেলার কান্দি তায়েবনগর গ্রামে অসহায় দুটি পবিারের বাড়িঘর ভাংচুর করে প্রায় ২ লক্ষ টাকার মাছ লুট করে নিয়ে যায় সন্ত্রসীরা। এ ঘটনায় ওই দুই পরিবার নবীনগর থানায় (১৮/৬) বুধবার সন্ধ্যায় ১৪৩/৪৪৭/৩৭৯/৫০৬ ধারায় মামলা দায়ের করে। মামলা নং-২২।
মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভূমিহীন পবন দাস ও সুমন মিয়াকে ১/২০১২-১৩ ও ২/২০১২-১৩ মোকদ্দমায় সরকার ৫২১৮ দাগে ৪৭ শতক ও ৫২১৯ দাগে ৪৬ শতক বন্দোবস্ত দিয়ে বুঝিয়ে দেয়। এর পর থেকেই তাদের পাশ্ববর্তী কাইয়ুম মিয়া, মাহাবুব মিয়া ও আমীল বাহিনী ওই পবন ও সুমনর পরিবারের উপর বিভিন্ন ভাবে অত্যাচার ও নির্যাতন শুরু করে। এ ঘটনায় গত ১০/৯/১৩ইং তারিখে নবীনগর থানায় সাধারণ ডায়েরি করে ওই দুই পরিবার। এতে আরো ক্ষিপ্ত হয় ওই সন্ত্রাসীরা। এরই জের ধরে গত (১৪/৬) মঙ্গলবার বিকেলে তাদের বাড়িঘর ভাংচুর করে এবং বাড়ির পার্শ্বের ডোবাতে পরিবারদুটির লোনের টাকায় চাষকৃত প্রায় ২ লক্ষ টাকার মাছ লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।
আসহায় পবন দাস ও সুমন মিয়া জানায় সান্ত্রাসীদের পেছনে এলাকার প্রভাবশালীরা থাকায় তারা বার বার আমাদের উপর এই অত্যাচার নির্যাতন চালাচ্ছে। আমরা এর প্রতিকার চাই।
এ ব্যাপারে ওসি রূপক সাহা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।   






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares