Main Menu

নবীনগরে বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্য দিয়ে শেষ হল ভোট গ্রহণ, প্রার্থীর উপর হামলা, পুলিশ গ্রামবাসী সংঘর্ষে গুলিবিদ্ধ-৩, আহত-১২

+100%-

প্রতিনিধি : শনিবার সকাল থেকে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই চলছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাচন। শনিবার ১১টার দিকে নবীনগর পশ্চিম ইউপির চরলাপাং সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুলিশ গ্রামবাসীর সংঘর্ষে ৩জন গুলিবিদ্ধ ও ১০জন আহত হয়। পুলিশ ফাঁকা গুলি চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অন্যদিকে, শিবপুর ইউনিয়নের মিরপুর কেন্দ্রে পুলিশের সাথে অসৌজন্যমূলক আচরণ ও কাজে বাধা দানের অভিযোগে মাজেদুল ইসলাম(২০) কে আটক করেছে ভ্রাম্যান আদালত।

এদিকে, সলিমগঞ্জে শুক্রবার রাত ৯টার দিকে বিএনপি প্রার্থী ইঞ্জিনিয়ার শফিকুল ইসলামের উপর হামলা চালায় আওয়ামীলীগের প্রার্থী সাইফুর রহমান সোহেল সমর্থকরা। এতে রাজিব ও জামিল নামে দু’জন ছাত্রদল নেতা আহত হয়। গুরুতর আহত জমিলকে নবীনগর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলকায় থমথমে আবস্থা বিরাজ করছে। এ ব্যাপারে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ কাজী মো: আনোয়ার হোসেন বলেন, বিএনপির প্রার্থীর ভাল অবস্থানের কারনে ঈর্ষাহ্নিত হয়ে আওয়ামী বাহিনীর লোকজন এই ন্যাক্কারজনক হামলা চালিয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে সলিমগঞ্জ ফাড়ির ইনচার্জ এস.আই মাহাবুব জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares