Main Menu

নবীনগরে পূজামন্ডপ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করলেন পুলিশ সুপার মো. মনিরুজ্জামান

+100%-

প্রতিনিধি : পাঁচদিন ব্যাপী হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গোৎসবের সমাপনী দিন বিজয়া দশমীতে সোমবার বিকেলে জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান পিপিএম নবীনগর উপজেলা সদরের দুটি পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় তিনি পূজার্থীদের সঙ্গে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। পুলিশ সুপার বিকেল চারটার দিকে পরিবার পরিজন নিয়ে সস্ত্রীক নবীনগর কেন্দ্রীয় কালীবাড়িতে এসে পৌঁছলে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান। এ সময় প্রথম আলো প্রতিনিধি ও নবীনগর রিপোর্টার্স ইউনিটির সভাপতি গৌরাঙ্গ দেবনাথ অপুর প্রাণবন্ত উপস্থাপনায় অনানুষ্ঠানিক এক আলোচনা সভায় পুলিশ সুপার তার বক্তব্যে অত্যন্ত সুন্দর ও সুষ্ঠুভাবে সকলের সহযোগিতায় নবীনগরে বিগত পাঁচদিনব্যাপী দূর্গোৎসব সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানান। তিনি দূর্গোৎসবের মতো আসন্ন ঈদুল আজহাও সকলের সর্বত সহযোগিতায় সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হবে বলে দৃঢ়ভাবে আশাবাদ ব্যাক্ত করেন।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. শফিউর রহমান, নবীনগর থানার ওসি আবু জাফর, ওসি (তদন্ত) খন্দকার পেয়ার আহমেদ, নবীনগর আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল দেব, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সমর চন্দ্র দাস, নবীনগর কেন্দ্রীয় কারীবাড়ি কমিটির সভাপতি সীতানাথ সূত্রধর, হরিসভা পূজা কমিটির সভাপতি বিপুল সাহা প্রমুখ। পরে পুলিশ সুপার নবীনগর পঞ্চবটিতে অবস্থিত লোকনাথ আশ্রমে অনুষ্ঠিত দূগা পূজামন্ডপ পরিদর্শন করেন। সেখানে তাকে স্বাগত জানান লোকনাথ আশ্রম কমিটির সাধারণ সম্পাদক তুলসী দাস।
পুলিশ সুপার নবীনগরে অত্যন্ত সুন্দর পরিবেশে সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে দূর্গাপূজা অনুষ্ঠিত হতে দেখে সাংবাদিকদের কাছেও সন্তোষ প্রকাশ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares