Main Menu

ভাতের মাড়ে ঝলসে দেওয়া হলো গৃহবধূর মুখ

+100%-

নবীনগর প্রতিনিধি :  গত মঙ্গলবার রাতে নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের শাহপুর গ্রামের রুনা আক্তার (২৬) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর মুখ ভাতের মাড়ে ঝলসে দিয়েছেন শ্বশুর বাড়ির লোকজন।

ওই রাতেই গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী গৃহবধূকে উদ্ধার করে পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় ।

এ ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়িসহ ওই পরিবারের সাতজনকে আসামি করে নবীনগর থানায় নারী নির্যাতনের মামলা করেছেন।

এলাকাবাসী সুত্রে জানা যায় , নবীনগরের পার্শ্ববর্তী উপজেলা মুরাদনগরের শ্রীকাইল ইউনিয়নের বুতাইল গ্রামের আবেদ মিয়ার মেয়ে রুনা আক্তারের সঙ্গে ছয় বছর আগে শাহপুর গ্রামের নুরু মিয়ার ছেলে সোহেল মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য রুনার ওপর নির্যাতন শুরু করে তার শ্বশুর বাড়ির লোকজন।

ঘটনার দিন ওই গৃহবধূর সঙ্গে তার শাশুড়ির কথা কাটাকাটি হয়। এর জেরে শ্বশুর ও ননদ চুলা থেকে গরম ভাতের মাড় এনে গৃহবধূর মুখসহ শরীরে ঢেলে দেয়। এতে ওই গৃবধূর মুখসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, এ ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares