Main Menu

নবীনগরে আসামীর হামলায় পুলিশ সহ আহত ১০

+100%-
এস.এ.রুবেল : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার ভদ্রগাছা গ্রামে অপহরনের মামলায় ভিকটিম উদ্ধারের সময় আসামীদের হামলায় পুলিশ সহ ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘঁটনাটি ঘটেছে গত বুধবার রাতে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড গুলি করে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেন।
জানা যায়, উপজেলা শিবপুর হাইস্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী শিবপুর গ্রামের আবু ছালেকের কন্যা তানিয়া আক্তার বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ভদ্রগাছা গ্রমের তারু মিয়ার পুত্র এনামুলের নেতৃত্বে একদল দুবৃত্ত ২৫ ফেরুয়ারী অপহরণ করে  নিয়ে যায়। এই ঘটনায় ওই ছাত্রীর মা ঝড়না বেগম বাদী হয়ে বুধবার অপহরনের মামলা (মামলা নং- ৪৫) করলে ওই রাতেই পুলিশ ভিকটিমকে উদ্ধারে ভদ্রগাছা গ্রামে অভিযান চালায়। পুলিশ এনামুলের বাড়ি থেকে ভিকটিম ওই ছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসার পথে ভদ্রগাছা গ্রামের রাস্তায় এনামুলের নেতৃত্বে আসামী সহ তার আত্মীয় স্বজন পুলিশের উপর হামলা চালিয়ে উদ্ধারকৃত তানিয়াকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় পুলিশ পরিস্থিাতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড গুলি করলেও ভিকটিমকে উদ্ধার করতে পারেনি। হামলায় মামলা তদন্তকারী কর্মকর্তা এস.আই কামাল আব্বাস, এ.এস.আই মুর্শেদ, বাদী ঝড়ণা বেগম সহ ১০ জন আহত হয়। এই ঘটনায় গতকাল বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে নামিয় ১৪ জন সহ  অজ্ঞাতনামা ২ শত জনের বিরুদ্ধে মামলা করে।
ওসি মিজানুর রহমান বলেন, বিষয়টি অনাকাঙ্খিত পুলিশ তানিয়াকে উদ্ধার করে আসার পথে আসামী ও তার লোকজন অতর্কিত হামলা চালিয়ে তানিয়াকে ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে ও আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares