Main Menu

সাংবাদিক হত্যার প্রতিবাদে নবীনগর প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা

+100%-

নবীনগর প্রতিনিধি: বেসরকারী টিভি চ্যানেল আনন্দ টিভি ও অন্য দিগন্ত পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যার প্রতিবাদে রবিবার সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের উদ্যোগে এক প্রতিবাদ সভা ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকারের সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোলের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, নবীনগর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:আবু মোছা,উপজেলা মাধ্যমিক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন,সাপ্তাহিক নবীনগরের কথার সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু, আওয়ীমীলীগ নেতা নাছির উদ্দিন,আলামিনুল হক আলামিন, মো. বাচ্চু,মো.জালাল উদ্দিন মনির, শাহনুর খান আলমগীর, মো.সাইদুল আলম সোরাফ, আনন্দ টিভির প্রতিনিধি মশিউর রহমান রুবেল , মিঠু সূত্রধর পলাশ, পিয়াল হাসান রিয়াজ, ইব্রাহীম খলিল সহ আরো অনেকেই।

মানব বন্ধনে সাংবাদিকরা বলেন সাংবাদিকদের হত্যা ও নির্যাতন সহ সকল প্রকার অনিয়মের বিচার চাই। মফস্বল সাংবাদিকরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতির জন্য মহান দায়িত্ব পালন করে যাচ্ছে কিন্তু তাদের জীবনের নিরাপত্তাটুকু তারা পাচ্ছে না। সাংবাদিকদের নিরাপত্তা প্রদান রাষ্ট্রের দায়িত্ব। এ বিষয়ে মাননিয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।






Shares