Main Menu

সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে নবীনগর উপজেলায় ১২৫টি পুজা মান্ডপে দূর্গোৎসব পালনের সিদ্ধান্ত 

+100%-
চলমান করোনার কারণে সরকারের যথাযথ বিধিমালা ও স্বাস্থ্যবিধি মেনে নবীনগরে আসন্ন শারদীয় দূর্গোৎসব পালন উপলক্ষে আজ শনিবার দুপুরে নবীনগর হরিসভা প্রাঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নবীনগর উপজেলা শাখা আয়োজিত সভা অনুষ্ঠিত হয়।   সভায় উপজেলার ১২৫টি দুর্গা মান্ডপের সভাপতি ও সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
উপজেলা পুজা উদযাপন  পরিষদের সভাপতি অজন্ত কুমার ভদ্র এতে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিনয় চক্রবর্তীর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার মেয়র ও পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট শিব শংকর দাস।
 সভায় বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন  উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা
অ্যাডভোকেট সুজিত কুমার দেব,পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা সুবির রঞ্জন সাহা, পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রবির ভট্টাচার্য,  পরিষদের সিনিয়র সহ সভাপতি গৌরাঙ্গ দেবনাথ অপু, সহ সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, সাংগঠনিক সম্পাদক মানিক বিশ্বাস,বিপুল সাহা, মহিলা বিষয় সম্পাদক সরস্বতী বর্মন, খোকন আচার্য, খোকন বর্মন, রতন চন্দ,  প্রমুখ।
পরে পরিষদের সভাপতি অজন্ত ভদ্র এ আহবানকে সাধুবাদ ও সমর্থন জানিয়ে এ বছর প্রায় ১২৫টি মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে বলে প্রাথমিকভাবে মত প্রকাশ করে বলেন,’আমরা এই সময়োপযোগি আহবানকে বাস্তবায়ন করতে এবছর সর্বদা সচেষ্ট থাকবো।
 সভায় সদ্য প্রয়াত ভারতের সাবেক রাষ্ট্রপতি, বাংলাদেশের অকৃত্রিম বন্ধু বাঙালি বাবু খ্যাত প্রনব মুখার্জি, পূজা উদযাপন পরিষদ প্রতিষ্ঠার অন্যতম অধিকর্তা, মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার বীরউত্তম খেতাবপ্রাপ্ত মেজর জেনারেল (অব) সি আর দত্ত ও প্রয়াত  সাধন দেবের স্ত্রী প্রাক্তন শিক্ষিকা ও সঙ্গীত গুরু ননী বালা ব্রহ্মের, বিটঘরের স্বর্ন কোমল সাহার  মৃত্যুতে শোক জানিয়ে এ সময় প্রয়াত বিশিষ্টজনদের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।





Shares