Main Menu

সমাজে বিশৃংখলা সৃষ্টিকারিদের কঠোর হস্তে দমন করা হবে–পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান।

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: আমরা কেউ আইনের উর্ধ্বে কেউ না। গ্রাম্য দলা-দলি,দাঙ্গা,মাদক সহ সমাজের বিশৃংখলা সৃষ্টিকারিদের কঠোর হস্তে দমন করা হবে। বিশৃংখলা সৃষ্টিকারি সমাজ এবং দেশের শত্রু। আজ মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানা চত্ত্বরে মাসিক অপরাধ পর্যালোচনা সভার সভাপতির বক্ত্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান এসব কথা বলেন। তিনি বলেন পুলিশি সেবা নেওয়ার জন্য জনগণকে থানায় আসতে হবে না। আমাদের থানার অফিসারা উপজেলার প্রতিটি এলাকায় যাচ্ছেন সেবা দেওয়ার জন্য। আপনার শুধু পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ প্রশাসন) মো. রহিস উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোজাম্মেল হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. মকবুল হোসেন, সহকারি পুলিশ সুপার (ডিএসবি ও কসবা সার্কেল)মো. আলাউদ্দিন চৌধুরী, সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো.আনিছুর রহমান, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ ও ইন্সপেক্টর (তদন্ত) মো. রুহুল আমিন সহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ এ সভায় উপস্থিত ছিলেন।
এসময় নবীনগর উপজেলার দাঙ্গা ও মাদক নির্মূলে জনসচেতনায় বিট পুলিশিং সভার উপর বিশেষ গুরুত্ব আরোপ করা হয়। এসময় সভায় স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।






Shares