Main Menu

রাত পোহালেই ঐতিহ্যবাহী নবীনগর প্রেসক্লাবের নির্বাচন

+100%-

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ রাত পোহালেই ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের নির্বাচন।
এ নির্বাচনে ৩৫ জন ভোটার তাদের ভোটে ৭ জন পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন।
সভাপতি পদে নির্বাচন করছেন সমকাল নবীনগর প্রতিনিধি মাহাবুব আলম লিটন। অন্যদিকে তার প্রতিদন্ধি পার্থী হিসেবে নির্বাচন করবেন বিজয় টিভির নবীনগর প্রতিনিধি জালাল উদ্দিন মনির। সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচন করবেন আরিফুল ইসলাম মিনহাজ। অন্যদিকে তার প্রতিদ্বন্ধসঢ়;দ্বী হিসেবে নির্বাচন করবেন ইব্রাহিম খলিল। সাধারণ সম্পাদক পদে নির্বাচন করবেন আসাদুজ্জামান কল্লোল,অন্যদিকে তার প্রতিদন্ধি পার্থী হিসেবে নির্বাচন করবেন ক.খ.ম হযরত আলী। অর্থ সম্পাদক পদে নির্বাচন করবেন ডাক্তার মো. নজরুল ইসলাম তার প্রতিদ্বন্ধসঢ়;দ্বী হিসেবে নির্বাচন করবেন মোহাম্মদ দেলোয়ার হোসেন । দপ্তর,প্রচার ও আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচন করবেন মোহাম্মদ সেলিম রেজা। অন্যদিকে তার প্রতিদ্বন্ধী হিসেবে নির্বাচন করবেন মিঠু সূত্রধর পলাশ। কার্যকরী সদস্য দুটি পদে নির্বাচন করবেন সুরাব হোসেন জুয়েল, মো. মনির হোসেন, শফিকুল ইসলাম বাদল।

এ নির্বাচনে বিনা প্রতিদ্বনদ্বীতায় নির্বাচিত হয়েছেন যারা সহ সভাপতি মনিরুল ইসলাম বাবু,সহ সাধারণ সম্পাদক সাইদুল আলম সুহরাফ, তথ্য প্রযুক্তি সম্পাদক পিয়াল হাসান বিয়াজ, সাহিত্য সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক কামরুল ইসলাম। ইতিমধ্যেই
প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। রাত দিন ঘুরছেন ভোটারদের বাড়ি বাড়ি। একদিন পর নির্বাচন কে হতে যাচ্ছে নবীনগর প্রেসক্লাবের নতুন অভিভাবক সেই অপেক্ষায় নবীনগরবাসী।






Shares