Main Menu

ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার বরাবর অভিযোগ দিয়েও আসামিদের হামলার শিকার বাদী

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েও আমামিদের হাতে মার খেতে হচ্ছে বাদী মো. নাজির ভূইয়া (৫০) নামে এক অসহায় বৃদ্ধার। মঙ্গলবার সকালে নবীনগর উপজেলার ব্রাহ্মণহাতা গ্রামে মো. নাজির ভূইয়াকে তার নিজ বাড়িতে অমানুষিক ভাবে পিটিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায় তারা। পরে পরিবারের লোকজন গুরতর আহত অবস্থায় নাজির ভূইয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করেছে।
আহত নাজির ভূইয়াও তার পরিবার সূত্রে জানা যায়,পুলিশ সুপারের কাছে অভিযোগ করায় বিবাদী আসামি মো. হানিফ,মো. রফিক মিয়া,মুছা মিয়া,ফিরোজ মিয়া ও তার লোক জন মঙ্গলবার সকালে নাজির ভূইয়ার উপর হামলা ও ঘরে লুটপাট চালায়।

জানা যায়, উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের ব্রাহ্মণহাতা গ্রামের নাজির ভূঁইয়া, সায়েম মোল্লা,তাইজুল ইসলাম ও জিয়া উদ্দিন ফকির গত ২ ফেব্রুয়ারী রবিবার দিবাগত রাতে পার্শ্ববর্তী টিয়ারা গ্রামে ইসলামি মিলাদ মাহফিল শুনে বাড়িতে যাওয়ার পথিমধ্যে ৫টি রডের টুকরা পরে থাকতে দেখে। পরে পার্শ্ববর্তী বারআউলিয়া মাদ্রাসার নাইট গার্ড মনা মিয়াকে এ বিষয়ে অবগত করে বাড়ি চলে যায়। ঘটনার পরের দিন সোমবার সকালে এলাকার মো. হানিফ(৪৮),মো. রফিক মিয়া(৩৮),মুছা মিয়া (৫৫) ও ফিরোজ মিয়া(৪৫) রড চুরির অপবাদ দিয়ে মো. নাজির ভূঁইয়া, সায়েম মোল্লা,তাইজুল ইসলাম ও জিয়া উদ্দিন ফকির বিরোদ্ধে গ্রামে একটি সালিশি সভার ডাক দেয়। ভুক্তভোগী নাজির ভূঁইয়া এ বিষয়ে প্রতিকিার চেয়ে তাদের বিরোদ্ধে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়র করে। অভিযোগ করার পরের দিন থেকে অভিযোগটি তুলে নিতে নাজির ভূঁইয়া প্রাণনাশের হুমকি দিতে থাকে এবং ৩ মার্চ মঙ্গলবার সকালে তার উপর হামলা চালায়।
এ বিষয়ে ব্র্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সর্কেল) মকবুল হোসেন জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যাবস্থা নেওয়া হবে।






Shares