Main Menu

নবীনগর সরকারী কলেজে জঙ্গিবাদ প্রতিরোধে সচেতনতা বিষয়ক কর্মশালা

+100%-

oc_nabinagarডেস্ক ২৪::  নবীনগর সরকারী কলেজের হলরুমে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে স্থানীয় পুলিশ প্রশাসনের  জঙ্গিবাদ প্রতিরোধে সচেতনতা বিষয়ক কর্মশালা অনুষ্টিত হয়েছে। গতকাল বুধবার (২৭/৭) আয়োজিত এ  সভায় উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আলমগীর এর সভাপতিত্বে শিক্ষার্থীদের সচেতনতা বাড়ানোর লক্ষে মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পিপিএম।

ওসি বক্তব্যে বলেন, জঙ্গি তৎপরতা রোধে নিজ নিজ এলাকার ভাড়াটিয়া তথ্য সংরক্ষন যাচাই বাচাই করা সহ ভাড়াটিয়ার চালচলনে সন্দেহজনক গতিবিধি মনে হলে স্থানীয় থানায় অবগত করার বিষয়ে আলোচনা করা হয়। কোন পরিবারের এক বা একাধিক ব্যক্তি একটানা বহুদিন নিখোঁজ থাকার পরে বাড়িতে ফিরে আসলে তার ব্যপারে সতর্ক দৃষ্ঠি রাখতে হবে, নিখোঁজ থাকাকালীন সময়ে কোথায় ছিল ও বর্তমান গতিবিধির উপর লক্ষ্য রাখার বিষয়ে আলোচনা করেন তিনি। এছাড়া ওই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অনুপস্থিতির বিষয়ে খোঁজখবর রাখতে অভিভাবক ও শিক্ষকমহলের প্রতি পরামর্শ প্রদান করেন।

oc_nabinagar1

আলোচনা শেষে কলেজ মাঠে এ বিষয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন রাশেদুল ইসলাম, সৈয়দ হোসেন, তাহের মোল্লা, কলেজ ছাত্রলীগের আহব্বায়ক আরিফুল ইসলাম রাজীব সহ ছাত্র/ ছাত্রী বৃন্দ ।






Shares