Main Menu

নবীনগর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী অ্যাডভোকেট শিব শংকর দাস

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার নির্বাচন আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মেয়র পদে দলীয় মনোনয়ন পেলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা আওয়ামী লীগের সংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট শিব শংকর দাস।
সূত্রে জানা যায়,শনিবার রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভায় মনোনয়নটি চূড়ান্ত করা হয়। গণভবনে অনুষ্ঠিত ওই সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তৃণমূল নেতাদের কাছ থেকে আসা প্রার্থীদের তালিকা পর্যালোচনা শেষে মনোনয়ন বোর্ডের সদস্যদের মতামতের ভিত্তিতে আওয়ামী লীগের মাঠ পর্যায়ের এই ত্যাগী নেতা এডভোকেট শিব শংকর দাসকে নবীননগর পৌরসভার ‘মেয়র’ পদে দলীয় মনোনয়ন দেয়া হয়।
জানা যায়, মোট ১৯ জন প্রার্থী মেয়র পদে নবীনগর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ফর্ম সংগ্রহ করে শুক্রবার শেষ দিনে ১৮ জন মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের কাছে ফর্ম জমা দেন।
এদিকে সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবাদুল করিম বুলবুল দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী শিব শংকরকে অভিনন্দন জানিয়ে বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার এই প্রার্থীকে জিতিয়ে আনবো ইনশাল্লাহ।”
আগামী ১৪ অক্টোবর নবীনগর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী আগামী ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র জমা, ১৫ সেপ্টেম্বর বাছাই ও ২২ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রতাহারের শেষ তারিখ নির্ধারণ করা রয়েছে।






Shares