Main Menu

নবীনগর পাঁচ চোরাই মটর সাইকেলসহ পাঁচ আন্ত:জেলা চোর গ্রেপ্তার

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার পুলিশ চুরি হওয়ার মাত্র ২৪ ঘন্টার মধ্যে পাঁচটি চোরাই মটরসাইকেল উদ্ধারসহ আন্ত:জেলা সংঘবদ্ধ চক্রের পাঁচজন পেশাদার মটরসাইকেল চোরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে আজ মঙ্গলবার কারাগারে প্রেরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মেহেদী হাসান মঙ্গলবার সন্ধ্যায় নবীনগর থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানা হয়। এসময় তাঁর পাশে ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন, সেকেন্ড অফিসার মো. জসিম উদ্দিনসহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, সংঘবদ্ধ একটি মটরসাইকেল চোরের দল দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন স্থান থেকে মটর সাইকেল চুরি করে যাচ্ছিলো। সর্বশেষ গত ২২ ডিসেম্বর জেলার বিজয়নগর থানার জনৈক ইকবাল হোসেনের মোটর সাইকেলটি চুরি হওয়ার পর ওই সাইকেলে থাকা জিপিআিরএস ডিভাইসের মাধ্যমে সাইকেলটির সন্ধ্যান পান ইকবাল।

এরপর তিনি বিষয়টি নবীনগর থানায় লিখিতভাবে অভিযোগ করে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসানের সহযোগিতা চান। এরপরই নবীনগর থানার পুলিশ ২৪ ঘন্টার মধ্যে চুরি হওয়া ওই মটর সাইকেলটি উদ্ধারসহ
সংঘবদ্ধ চক্রের অন্যতম সদস্য গোপালগঞ্জের মকসুদপুরের বামনডাঙ্গা গ্রামের টুটুল মুন্সী (২৮) কে নবীনগরের কণিকাড়া ব্রীজের ওপর থেকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর টুটুলের দেয়া তথ্য অনুযায়ী চুরি হওয়া আরও চারটি মটরসাইকেল উদ্ধার করা সহ অপর চারজনকে গ্রেপ্তার করা হয়।

ধৃতরা হলেন মো. আমীর হামজা (২৬), আবদুর রহমান (৩২) রফিক মিয়া (৩৮) ও মো. সুমন মিয়া (২৮)। এদের সকলের বাড়ি বাঞ্ছারামপুরে। ধৃতদের বিরুদ্ধে নবীনগর থানায় মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রুবেল ফরাজী জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হওয়ার পর সবাইকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ব্রিফিং শেষে অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান সাংবাদিকদের বলেন” মটর সাইকেল চোর চক্রের মূল হোতাকেও আমরা ইতিমধ্যে চিহ্নিত করতে সক্ষম হয়েছি। আশা করছি, শিগগীরই মূল হোতাকেও গ্রেপ্তার করতে সক্ষম হবো।”






Shares