Main Menu

সঞ্জয় সভাপতি জসিম সম্পাদক

নবীনগর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মোলন

+100%-

নবীনগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মোলন আজ রবিবার অনুষ্ঠিত হয়েছে।সম্মেলনে (২০২০-২০২২) মেয়াদে নতুন কার্য্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৈশ্বিক মহামারী লোভেল করোনা ভাইরাসের কারনে সামাজিক দুরত্ব বজায় রেখে আজ রবিবার নবীনগর মহিলা কলেজ অডিটোরিয়াম হলরুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যরা নবীনগরের চলমান বিভিন্ন বিষয় বিবেচনা করে সাংগঠনিক কাঠামোতে পরিবর্তন আনতে ঐক্যমত পোষণ করে উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক আমাদের সময় পত্রিকার নবীনগর প্রতিনিধি সঞ্জয় সাহা কে সভাপতি ও চলতি কমিটির সভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার নবীনগর প্রতিনিধি এম কে জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে উপস্থিত সদস্যদের মধ্য থেকে প্রস্তাব আনলে সর্বসম্মতিক্রমে তারা নির্বাচিত হয়।

তাছাড়াও অন্যান্য পদে সকলের মতামতের ভিত্তিতে নির্বাচিত হয়েছেন সিঃ সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম (দৈনিক ইনকিলাব)সহ সভাপতি জহিরুল ইসলাম (দৈনিক প্রভাতী খবর) যুগ্ন সাধারণ সম্পাদক খাইরুল এনাম (দৈনিক আজকের প্রভাত) সাংগঠনিক সম্পাদক আবু হাসান জাহিদ (দৈনিক বাংলার নবকন্ঠ) আপ্যায়ন সম্পাদক মনির হোসেন (দৈনিক খবরপত্র) অর্থ ও দপ্তর সম্পাদক খাইরুল ইসলাম (দৈনিক ডেসটিনি) সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাঈদ আহাম্মেদ রাফি (দৈনিক বিশ্ব মানচিত্র) তথ্য ও প্রযুক্তি সম্পাদক আনোয়ার হোসেন (ব্রাক্ষণবাড়িয়ার কথা) কার্যকরী সদস্য রেজাউল করিম বাবুল মাষ্টার (দৈনিক মাতৃছায়া) খান জাহান আলী চৌধুরী (দৈনিক বাংলাদেশের খবর) মনির হোসেন (দৈনিক আলোর জগত) ওয়াহেদুজ্জামান দিপু (দৈনিক যায়যায়কাল) সহ ১৫ সদ্যসের কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

সাধারন পরিষদের সদস্য বিপ্লব নিয়োগী তন্ময় (দৈনিক অন্যদিগন্ত ও দৈনিক ডেল্টা টাইমস্) মোহাম্মদ হেদায়েতুল্লাহ (দৈনিক আমার কাগজ, মো. আক্তারুজ্জামান (দেশ সংবাদ), মোঃ সোহেল মিয়া (দৈনিক গণমানুষের আওয়াজ ও ফোকাস বিডি২৪), ডাঃ মাহফুজুর রহমান (কোয়ালিটি টিভি), মাসুম মিয়া (দৈনিক গণজাগরণ), আবু সুফি (দৈনিক আলোকিত সকাল), হেবজুল বাহার (আওয়ার কন্ঠ২৪)। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম,খান জাহান আলী চৌধুরী ও ওয়াহেদুজ্জামান দিপু।






Shares