Main Menu

নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম’ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ‘নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম’ নামে নতুন একটি সংগঠনের আজ আত্মপ্রকাশ ঘটেছে। ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও অনলাইন এ্যক্টিভিস্ট সফিকুল ইসলাম শফিক কে ‘সভাপতি’ এবং কালের কণ্ঠের সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুকে ‘সাধারণ সম্পাদক’ করে ১০১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

স্থানীয় মৌচাক মার্কেটে প্রায় তিনঘন্টা ধরে চলা এক সভায় আলোচনার ভিত্তিতে সর্বসম্মতভাবে আজ রাতে এই কমিটি গঠন করা হয়। সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও আলোচিত অনলাইন এ্যাক্টিভিস্ট শফিকুল ইসলাম সফিক।

১০১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি – দার্শনিক মোজাম্মেল হক, সহ সভাপতি- রতন চন্দ্র চন্দ, সহ-সাধারণ সম্পাদক- সাংবাদিক বর্ষণ ফারহান বাবুল, সাংগঠনিক সম্পাদক- এমএসকে মাহাবুব, সহ সাংগঠনিক সম্পাদক- মাহাবুব মোর্শেদ, অর্থ সম্পাদক- টিটন চন্দ্র পাল, সহ অর্থ সম্পাদক – আবদুল্লাহ আল তুষার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- এস এ রুবেল, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- আশরাফুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- প্রদীপ আচার্য, সহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- উৎপল গুহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মিঠু সূত্রধর পলাশ, সহ- প্রচার সম্পাদক মো. নাজিম হোসেন, আইন বিষয়ক সম্পাদক – ব্যারিষ্টার আশরাফ রহমান, সহ আইন বিষয়ক সম্পাদক জে এইচ শাফিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- জাহাঙ্গীর আলম, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- ইমন মিয়া, সমাজ কল্যাণ ও আপ্যায়ণ সম্পাদক- মো. নাছির চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক- সোহানূর রহমান, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক পাবেল মাহমুদ, সহ সমাজ কল্যাণ ও আপ্যায়ণ সম্পাদক- মাইদুল চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক- তাহমিনা হক সুপ্তি ও সহ মহিলা বিষয়ক সম্পাদক- পূজা দত্ত। এছাড়াও নবগঠিত এই কমিটিতে দেশ ও বিদেশে থাকা নবীনগরে জন্মগ্রহণকারী ৭৫ জন অনলাইন এ্যাক্টিভিস্টকে ‘সদস্য’ হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে।






Shares