Main Menu

নবীনগরে স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সেবাদানে যুক্ত হলো অত্যাধুনিক তিনটি মেশিন

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রছুল্লাবাদ গ্রামের বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান আলী আজম স্মৃতি ফাইন্ডেশনের উদ্যোগে ও নাভানা গ্রুপের সৌজন্যে উপজেলার রছুল্লাবাদ ইউপির চেয়রম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলি আকবরের সার্বিক সহযোগীতায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যুক্ত হল দুটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি হাই ফ্লো নজল কেনোলা।
ইউপি চেয়ারম্যান আলি আকবরের মাধ্যেমে মেশিন তিনটি নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ ও প.প.কর্মকর্তা ডা.মো. হাবিবুর রহমানের কাছে আজ ২৩ আগষ্ট রবিবার সকালে হস্থান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ,উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামন মনির, ভাইস চেয়ারম্যান মো. জাকির হোসেন সাদেক, প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটন, ডা. আহামম্মেদ হোসেন ফুল মিয়া, আবাসিক মেডিকেল অফিসার ডা.মোসরাক ফারখান্দা জেবিন, বীর মুক্তিযোদ্ধা শামসুজ্জামান আলী আজম স্মৃতি ফাইন্ডেশনের কৃষিবীদ ইকবাল, সারোয়ার হোসেন সহ উক্ত সংগঠনের নেতৃবৃন্দরা।
মেশিন গুলি হস্থান্তর করার সময় ইউপি চেয়ারম্যান আলি আকবর জানান, এই অত্যাধুনিক মেশিন তিনটি শ্বাসকষ্টের রোগীদের মুমূর্ষ অবস্থায় অক্সিজেন সাপোর্টে কাজে লাগবে। বিশেষ করে বর্তমান সময়ে মহামারি করোনা রোগীদের লাইফ সাপোর্টে অক্সিজেন সরবারহ করবে এই মেশিন তিনটি।
এবিষয়ে উপজেলা চেয়রম্যান মো. মনিরুজ্জামন মনির বলেন, নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সকে মডেল স্বাস্থ্য কমপ্লেক্স হিসেবে ররূপান্তিরিত করতে এই মেশিণ তিনটি যুগান্তকারী ভূমিকা রাখবে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ ও প.প.কর্মকর্তা ডা.মো. হাবিবুর রহমান জানান, এই অত্যাধুনিক মেশিন তিনটির মাধ্যমে নবীনগর উপজেলার স্বাস্থ সেবার মান আরো উন্নত হবে।






Shares