Main Menu

নবীনগরে সেচ্ছাশ্রমে ঈদগাহ ও কবরস্থানের রাস্তার মেরামত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাইরফতেহপুর গ্রামের চলাচলের অনুপযোগী ঈদগাহ ও কবরস্থানের যাতায়তের রাস্তাটির সেচ্ছাশ্রমে মেরামতের উদ্যোগ নিয়েছে স্থানীয় কিছু যুবক। আজ শনিবার সকালে চলমান কাজটির সার্বিক সহযোগীতা করেন এলজিআরডির তত্তাবধায়ক প্রকৌশলী কর্মবীর বিপুল চন্দ্র বনিক। এসময় কর্মবীর বিপুল চন্দ্র বণিকের নির্দেশে সরকারি ৩০ জন শ্রমিক পূর্ব নির্ধারিত সময় অনুসারে রাস্তাটির মেরামত কাজ শুরু করেন। তাতে যোগ দেয় গ্রামের আবাল,বৃদ্ধ থেকে শুরু করে বিভিন্ন বয়সী অসংখ্য মানুষ অংশগ্রহণ করেন।

স্থানীয়রা জানান, এলজিআরডির তত্তাবধায়ক প্রকৌশলী কর্মবীর বিপুল চন্দ্র বনিকের সহযোগীতায় এলাকায় অনেক সড়ক হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ আমাদের গ্রামের চলাচলের অনুপযোগী ঈদগাহ ও কবরস্থানের যাতায়তের রাস্তাটির কাজ হচ্ছে। অতি অল্প সময়ের মধ্যে এই মহতি কাজ শুরু করার মাধ্যমে কর্মবীর বিপুল বণিক মহোদয় প্রমান করলেন তিনি এলাকার মানুষের প্রতি কতোটা আন্তরিক।আমরা গ্রামবাসী উনার জন্য দোয়া করি।মহান আল্লাহ উনাকে ভালো রাখুক।

এলজিআরডির তত্তাবধায়ক প্রকৌশলী কর্মবীর বিপুল চন্দ্র বনিক বলেন, গ্রামের তরুণ যুব সম্প্রদায় প্রমান করলেন তারাও গ্রামের উন্নয়নে ভূমিকা রাখতে চায় নিঃস্বার্থ ভাবে। আলোচিত এই কবরস্থানের কাজটি শুরু করার ঘোষণা দেওয়ার পর গ্রামের দুজন দানশীল মানুষ তাদের জমি থেকে মাটি দেওয়ার ঘোষণা করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেন। আসলেই, আমরা সকলে মিলে একটু একটু করে অবদান রাখলে দেশ,সমাজ গ্রাম বদলে যাবে।ধন্যবাদ সবাইকে।






Shares