Main Menu

আওয়ামীলীগ নেত্রী স্বপ্না হত্যার খুনিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল

নবীনগরে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা

+100%-

নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলা জিনদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম ভূইয়ার বাড়িতে হামলা।উপজেলার একই ইউনিয়নে আওয়ামীলীগ নেত্রী স্বপ্না হত্যার ১মাস পার হতে না হতেই আরো একটি অনাকাঙ্খিত ঘটনা জন্ম নেওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়,গত (২১/১২) বৃহস্পতিবার রাত ০২ ঘটিকায় অজ্ঞাত পরিচয় ৪/৫ জন লোক প্রবেশ করে বসত ঘরের সামনে থাকা দুইটি লাইট খুলে ঘরের সামনের দরজার ছিটকারী খোলাকালে পার্শ্বের বাড়ির সিরাজুল ইসলামের স্ত্রী পারভীন বেগম বাড়ির দরজা খোলার আওয়াজ পেয়ে চিৎকার শুরু করে। এমতাবস্থায় আশপাশের লোকজন এসে জড়ো হয়। তাৎক্ষনিক অজ্ঞাত ব্যাক্তিরা টের পেয়ে সিএনজি নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে শফিকুল ইসলাম ভূইয়া নিরাপত্তাহীনতা ভোগার কারণে নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার এসডিআর নং ১২৬৩ তারিখ (২২/১২) । এ বিষয়ে গতকাল রবিবার (২৪/১২) সকাল ১১ টায় জিনদপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ যৌথ একটি প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি জিনদপুর ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। মিছিল শেষে জিনদপুর পশ্চিমবাজারে একটি প্রতিবাদ সমাবেশ করেন।

বক্তারা বলেন, স্বপ্না হত্যার ১মাস পার হতে না হতেই আরো একটি অনাকাঙ্খিত ঘটনা এ সমব মেনে নেয়া যায় না। অনতিবিলম্বে স্বপ্না হত্যাকারীদের এলাকায় অজ্ঞাতনামা হামলাকারীদের খোজেঁ বের করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।






Shares