Main Menu

নবীনগরে সরকারি প্রথমিক বিদ্যালয়ের ফলন্ত গাছ কেটে ফেলল সভাপতি

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নাছিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২টি ফলন্ত গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে উক্ত স্কুল ম্যানেজিং কমিটির সভাপতির বিরোদ্ধে।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বরাবর অবৈধ ভাবে সরকরি গাছ কাটার বিষয়ে লিখিত অভিযোগ করেন মো. শাহিন মিয়া নামে স্থানীয় এক যুবক ।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নাছিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে থাকা ফলন্ত ২টি কাঠাল গাছ কাঠাল সহ উক্ত স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জাহাঙ্গীর খান(৫০) প্রভাব বিস্তার করে গত বৃহস্পতিবার (২০/০৬)আনুমানিক দুপুর ২টার দিকে কেটে নিয়ে যায়।
অভিযোগ কারি মো. শাহিন মিয়া জানান, গাছ কাটার বিষয়ে আমিসহ স্থারীয়রা বাঁধ দিতে গেলে উক্ত স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জাহাঙ্গীর খান বলেন, এ বিষয়ে বারাবারি করলে পরিনাম ভাল হবে না বলে হুমকি প্রদান করে। ঘটনাটি অন্যায় হওয়ায় আমি অভিযোগ করার পর থেকে সভাপতির লোকজন আমার বাড়িতে গিয়ে আমাকে খোঁজা খোজি করছে। যে কোন সময় আমার উপর বড় ধরণের আক্রমন হওয়ার সম্ভবনা আছে।
এ বিষয়ে অবিযোক্ত জাহাঙ্গীর খান কে তার মোবাইলে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেন নি।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল আউয়াল অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চত করে জানান,তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে।






Shares