Main Menu

নবীনগরে সন্ত্রাসী হামলায়  তরুন আইনজীবী গুরুত্বর  আহত

+100%-
ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার জিনদপুর ইউনিয়নের মেরকুটা গ্রামে হত্যার উদ্দেশ্যে এবার তরুণ আইনজীবীকে
দেশি অস্ত্র দিয়ে গুরুত্বর আহত করেছে সন্ত্রাসীরা।মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে জীবন বাঁচাতে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় পরিবার।কিন্তুু অবস্থা গুরুত্বর হওয়ায় আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লা রেফার করেন চিকিৎসকগন।
কুমিল্লা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করা হলে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে ঢাকা নিয়ে যাচ্ছে  পরিবার বলে জানাযায়।
স্থানীয়রা জানান উপজেলার  জিনদপুর ইউনিয়নের মেরকুটা গ্রামের আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের  চেয়ারম্যান প্রার্থী রহিম মিয়ার তরুণ আইনজীবি পুত্রকে হত্যার জন্য দেশীয় অস্ত্র দিয়ে উপুর্যপুরি কুপিয়ে গুরুতর আহত করেছে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীরা।আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পিতার সাথে দন্দের জেরে এই হামলা হতে পারে এমন অভিযোগ ও ধারনা এলাকাবাসীর।
স্বজনেরা জানান তরুন আইনজীবী মোঃতামিম মিয়াকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে জীবন বাঁচাতে  প্রথমে নবীনগর সরকারী হাসপাতাল,তারপর কুমিল্লা হাসপাতালে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় কোথাও রাখেনি ডাক্তারগণ।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য তার পরিবার এখন ঢাকার পথে।
সন্ত্রাসীদের হামলার পর এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।খবর পেয়ে নবীনগর থানা-পুলিশ ঘটনাস্থলে ছুঁটে যান।কোনোরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।





Shares