Main Menu

নবীনগরে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসা নিতে আসা এক যুবকের মৃত্যু, করোনাভাইরাসের অস্তিত্ব পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরন

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রায়হান মিয়া (২০) নামে এক যুবক প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসা নিতে এসে মৃত্যুবরন করেছে। সে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের বাসিন্দা।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোশরাত ফারখান্দা জেরিন জানান, কুমিল্লার মুরাদনগর উপজেলার বলিঘর গ্রামের ওই যুবক গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। এরপর এক্স-রেসহ বেশ কিছু পরীক্ষা-নীরিক্ষা করানো হয় তাকে। পরীক্ষায় তার নিউমোনিয়ার লক্ষণ দেখা যায়। পরবর্তীতে তাকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকার যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সসহ সবকিছু রেডি করার পর অ্যাম্বুলেন্সে ওঠানোর আগে দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়। তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ছিল কী না সেটি পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হচ্ছে। এঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।






Shares