Main Menu

নবীনগরে রাস্তার মাঝে বিদ্যুতের খুটি

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউরফতেপুর ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের মতিন দারোগার বাড়ি থেকে আবু তাহের পুলিশের বাড়ি পর্যন্ত প্রায় ৩ কিলোমিটার রাস্তার ঠিক মাজখানে ২টি বিদ্যুতের খুঁটি রয়েছে। রাস্তা নির্মানের ৫বছরেও বেশি সময় অতিবাহিত হলেও সড়ানো হয়নি বিদ্যুতের এই খুটি গুলি। যার ফলে মাঝে মধ্যে এই সড়কে ঘটে দুর্ঘটনা। পল্লী বিদ্যুৎ অফিস কে একাধিকবার অবগত করলেও আমলে নিচ্ছেনা এমন অভিযোগ এলাকাবাসীর।
গত ৩মাস আগে এলাকাবাসীর পক্ষে মোজাম্মেল হক নামে স্থানীয় একব্যক্তি খুঁটি গুলো স্থান পরিবর্তন করতে স্থানীয় চেয়ারম্যানের সুপারিশকৃত একটি আবেদন পত্র পল্লী বিদ্যুৎ এর ডেপুটি জেনারেল ম্যানেজার বরাবর একটি আবেদন পত্র দাখিল করেন। কিন্তু আবেদনপত্রটি পল্লী বিদ্যুৎ সমিতি গ্রহণ কারার কয়েকমাস পেরিয়ে গেলেও খুঁটি গুলো আগের জায়গায়ই রয়ে গেছে।
স্থানীয়রা জানান, রাস্তা থেকে বিদ্যুতের খুঁটি সরানো সম্ভব না হওয়ায় এখন পর্যন্ত রাস্তাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়নি। খুব দ্রুত খুঁটি গুলো স্থানান্তর না করলে নবীনগর পল্লী বিদ্যুৎ এর বিরুদ্ধে কঠোর আন্দোলনে নামবেন বলে হুমকি প্রদান করেন স্থানীয়রা।
এ বিষয়ে নবীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার নীলি মাধব জানান, আমরা জখন এখানে খুটি বসাই তখন রাস্তা ছিলো না। এখন রাস্তা হয়েছে। খুটি দুটি দ্রুতই সরানোর ব্যবস্থা করা হবে।






Shares