Main Menu

নবীনগরে যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রমজান মুন্সী (৩৫) নামে এক যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। হামলার শিকার ওই নেতা বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন। তবে হামলার পরও হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন যুবলীগের ৩ নং ওয়াডের সভাপতি ও স্থানীয় শাহবাজপুর গ্রামের বাসিন্দা রমজান মুন্সী (৩৫) গত সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। ওই সময় শাহবাজপুর গ্রামে হিন্দু পাড়ার কাছে এসে তিনি পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল লাঠিশোঠা নিয়ে তার ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা যুবলীগের ওই নেতাকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।

হাসপাতালে ভর্তি থাকা আহত রমজান মুন্সি এ বিষয়ে আজই মামলা করা হবে জানিয়ে বলেন, অসংখ্য মামলার আসামি, গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ইসমাঈলের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার ওপর ওইদিন সন্ধ্যায় অতর্কিত হামলা চালায়। মূলত ওরা আমাকে হত্যা করার উদ্দেশ্যেই এ হামলা চালায়। কেন এই হামলা? এমন প্রশ্নের জবাবে যুবলীগ নেতা রমজান বলেন, আসন্ন ইউপি নির্বাচনে যেন আমি যেন প্রার্থী না হই, সেজন্যই আমাকে হত্যা করার উদ্দ্যেশ্যে এ হামলা চালানো হয়। কারণ গতবার আমি সামান্য ভোটে এই ওয়ার্ডের মেম্বার পদে পরাজিত হওয়ার পর থেকেই একটি চক্র আমার পিছু লাগে।এ বিষয়ে অভিযুক্ত ইসমাঈল মিয়ার সঙ্গে বারবার যোগাযোগ করেও তার সঙ্গে কথা বলা যায়নি।
তবে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায় বলেন, এখনও কেউ এ বিষয়ে লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।






Shares