Main Menu

নবীনগরে যুবলীগের আয়োজনে প্রয়াত এম এ খায়ের বারী চেয়ারম্যানের ৫ম মৃত্যু বার্ষিকী পালিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলার পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান সাবেক ছাত্র ও যুবলীগ নেতা এম এ খায়ের বারীর ৫ম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার মাধ্যমে এই মৃত্যু বার্ষিকী পালন করা হয়।

নবীনগর উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম এর সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব।

বক্তব্য রাখেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খায়রুল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক সালাউদ্দিন বাবু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর গনিচান মকসুদ,নবীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল নোমান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি রিমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক, পৌর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা, নুরে আলম। আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও দোয়া করে মরহুম খায়ের বারীর রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয়।






Shares