Main Menu

নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত।

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন ও শহীদদের আত্মার মাগফেরাত কামানায় বিশেষ দোয়া করা হয়। ২১ শে ফেব্রুয়ারি সকালে প্রভাত ফেরী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নবীনগর সরকারী কলেজ মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসার মো. আলমগীর হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মাঈনুদ্দিন মাইনু ,অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেল)চিত্ত রঞ্জন পাল,সহকারি কশিমনার জে,পি দেওয়ান,জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহম্মেদ, অধ্যাপক নূরুন্নাহার বেগম,ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার,অফিসার ইনচার্জ রনোজিত রায়, প্রধান শিক্ষক কাউছার বেগম,প্রেসকাব সভাপতি মাহাবুব আলম লিটন,সাবেক ডেপুটি কমান্ডার সামছুল আলম প্রমূখ। পরে একুশের গান নিয়ে শিল্পকলা একাডেমীর শিল্পিদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল বলেন, মাতৃভাষার জন্য শহিদের ত্যাগ স্বার্থক করে তুলতে হলে সর্বস্তরে বাংলা ভাষা চালুসহ জাতির অর্থনৈতিক মুক্তির জন্য কারিগরি শিক্ষার প্রসার ঘটাতে হবে।কারিগরি শিক্ষাই অর্থনৈতিক মুক্তির প্রধান হাতিয়ার।






Shares