Main Menu

নবীনগরে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে জেল জরিমানা

+100%-
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবন এর অভিযোগে ০৪ জনকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হলেন  সলিমগঞ্জ ইউনিয়নের মোহাম্মদ নাজিম উদ্দিন, পিতা- মোহাম্মদ মিলন মিয়া, মোঃ সালে মুসা, পিতা- মিজান মিয়া,  মোঃ শামীম মিয়া, পিতা কামাল মিয়া, ফয়সাল মিয়া পিতা- নূর মোহাম্মদ।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার  মোবাইল কোর্টের অভিযানে  গাঁজা সেবন, বিক্রয় ও সংরক্ষণের দায়ে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় তিনজনকে ১০০ টাকা অর্থদণ্ড ও ১০ দিনের  কারাদণ্ড এবং ০১জনকে,১০০টাকা ও ৩০ দিনের  কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন ।
এবিষয়ে সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসাইন বলেন মাদক একটি সমাজকে একটি পরিবারকে ধ্বংস করে দেয়। মাদকের বিরুদ্ধে আমাদের সম্মিলিত অভিযান এবং মোবাইল কোর্ট অব্যাহত থাকবে । প্রত্যেকে প্রত্যেকের অবস্থান থেকে মাদক ব্যবসায়ী ও সেবনকারীর বিরুদ্ধে সঠিক তথ্য দিয়ে,  আমাদেরকে সহযোগিতা করবেন। মাদক কারবারি  যত শক্তিশালীই হোক আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসব।
উক্ত অভিযানে নবীনগর থানার এস আই নাজিমুদ্দিন  সঙ্গীয় ফোর্সসহ উপস্থিত ছিলেন।





Shares