Main Menu

নবীনগরে মাদক, বাল্য বিবাহ ও ইভিটিজিংকে লাল কার্ড প্রদর্শন। শপথ নিলো প্রায় ৭০০ শিক্ষার্থী

+100%-


২০ মে শনিবার সকাল ১১ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় নাটঘর উচ্চ বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ নবীনগর উপজেলা শাখার অায়োজনে মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়েছে।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর থানার ওসি অাসলাম সিকদার, অত্র বিদ্যালয়ের সভাপতি শওকত অালী, প্রধান শিক্ষক মোঃ অাব্দুল্লাহ, বাংলাদেশ মহিলা অাওয়ামীলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ফারহানা মিলী, নাটঘর ইউপি সচিব তাজউদ্দিন অাহমেদ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন নবীনগর লাল সবুজ শাখার সভাপতি রুবেল অাহমেদ, সাধারণ সম্পাদক সানভী রহমান নাঈম, সাংগঠনিক সম্পাদক উজ্জল, সদস্য- অাশিক, বিশ্বজিৎ, মামুন।

অনুষ্ঠানে ৭০০ শিক্ষার্থী মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিংকে লাল কার্ড দেখিয়ে তার প্রতিরোধে শপথ নেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাদক, জঙ্গীবাদ, বাল্য বিবাহ থেকে দূরে থাকা, নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে ও মেয়ে শিক্ষার্থীদের ১৮ বছর এবং ছেলেদের ২১ বছর বয়সের অাগে বিবাহ বন্ধনে অাবদ্ধ না হওয়ার শপথ পাঠ করান প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল। এসময় ৭০০ শিক্ষার্থী সকল প্রকার অসামাজিক কাজকে না বলে একজন অাদর্শ শিক্ষার্থী হওয়ার শপথ নেন।






Shares