Main Menu

নবীনগরে মরহুম খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্ট কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মরহুম জহিরুল হক খসরু মাস্টার চ্যারিটেবল ট্রাস্টের উদ্যোগে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা-২০২০ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টিপৌরসভাসহ ৬৫টি প্রতিষ্ঠান থেকে সব রাউন্ডের বিজয়ী ৪০জন প্রতিযোগী অংশগ্রহন করেন। এতে বিজ্ঞ বিচারকগন ফাইনাল পর্বের জন্য ১০জনকে ইয়েস কার্ড প্রদান করেন।ইয়েস কার্ড পাওয়া সুপার ১০নিয়ে ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।
চ্যারিটেবল ট্রাস্টেও প্রধান নিবার্হী মো. রিফাতুল হকের তত্ত্বাবধনে এবং ট্রাস্টের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ মো.এবাদুল করিম বুলবুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. একরামুল সিদ্দিক, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রেসক্লাবের সভাপতি মো. রিয়াজুদ্দিন জামি, বাংলাদেশ ব্যাংকের ডেপুটি ডিরেক্টর শিফাতুল হক শিবলী সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক রবিন সাইফ।
কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার শুরু থেকে বিচারিকির দায়িত্ব পালন করেন, তেজগাও-বায়তুস সালাত জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা লিয়াকত আলী, তেজগাও হাজি আব্দুল মিয়া ইসলামিয়া ও আর-রউপ মহিলা মাদ্রাসার শিক্ষক হাফেজ ক্বারী মো. মনির হুসাইন, বীকন গ্রুপ মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি কামাল উদ্দিন।






Shares