Main Menu

নবীনগরে বিষ পানে পাঁচ সন্তানের জননীর আত্মহত্যা

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়ীয়া নবীনগর পৌরএলার পশ্চিম পাড়ার শেখ বাড়িতে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পারবারিক কলাহের জেরে বিষ পানে(কেরির বড়ি) খেয়ে ৫ সন্তানের জননীর অত্মহত্যা করেছে। নিহতের নাম আমেনা বেগম (৩২)।
পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক কলাহের জেরে বৃহস্পতিবার সকাল ১১টায় পৌরএলাকার পশ্চিম পাড়ার প্রবাসী বাবুল মিয়ার স্ত্রী ও ৫ সন্তানের জননী আমেনা বেগম বিষ জাতীয় ঔষধ কেরির বড়ি খায়। বিষয়টি পরিবারের লোকজন টের পেলে তাকে দ্রুত নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিকেলে তাকে মৃত ঘোষনা করে।
নবীনগর থানা সূত্রে জানা যায়, সন্ধ্যায় নিহতের নিজ বাড়িতে লাশ নিয়ে গেলে পুলিশ পোষ্টমেটামের জন্য লাশ উদ্ধার করে জেলা মর্গে প্রেরণ করে এবং শুক্রবার দুপুরে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।
এসময় নিহতের পিতা আব্দুল কায়ুক ও তার ছেলেরা নিহতের স্বামীর বাড়িতে লাশ দেখতে গেলে দুপক্ষের সংর্ঘষ বাধেঁ। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতী নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় নিহতের পিতা ও স্বামীর বাড়ির লোকজন পাল্টাপাল্টি অভিযোগ করেছে।






Shares