Main Menu

নবীনগরে বিপুল পরিমান মাদকসহ তিনজন গ্রেপ্তার

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিপুল পরিমান মাদকসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। আজ মঙ্গলাবার ভোররাতে নবীনগর থানার পুলিশ, উপজেলার বড়াইল ইউনিয়নের রাধানগর গ্রামে জনৈকা সাজেদা বেগম এর ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী মানিক মিয়ার একটি পরিত্যাক্ত ঘরে মাদক সেবন ও বিক্রির গোপন সংবাদ পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে রাধানগর গ্রামের জারু মিয়া (৪০), মনির (৩০),সাইফুল ইসলাম সোহেল (৪০)কে গ্রেপ্তার করেন। এসময় সেখানে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিল, ২ বোতল বিয়ার ক্যান, ৫৪৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২ বোতল বিদেশী মদ, ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়াইল ইউনিয়নের রাধানগর গ্রামে দির্ঘদিন যাবৎ পুলিশের চোখ ফাকি দিয়ে তারা এলাকায় মাদকের রমরমা ব্যবসা করে আসছে। পুলিশ তাদের ধরতে বহুবার হানা দিয়েছেন। কিন্তু পুলিশ আসার খবর পেয়ে বরাবরই তারা পালিয়ে যায়। সাজেদা বেগম এর ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী মানিক মিয়ার একটি পরিত্যাক্ত ঘরে মাদক সেবন ও বিক্রির গোপন সংবাদ পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের সাথে জড়িত আরো বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

এই ঘটনায় নবীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আজ মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়। নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।






Shares