Main Menu

নবীনগরে বিপুল পরিমান ইয়াবা সহ মাদক সম্রাট লিটন দেব ও তার স্ত্রী গ্রেপ্তার

+100%-


মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন দেব কে আবারো বিপুল পরিমন ইয়াবা ট্যাবলেট সহ আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে নবীনগর পৌরএলকার মধ্যপাড়া তার নিজ বাড়ি থেকে লিটন দেব(৪৬) ও তার স্ত্রী মনিরাণী দেব(৪০) সহ আরেক মাদক ব্যবসায়ী মাইনুল ইসলাম(৩০) কে মাদক বেচা-কেনা করার সময় আটক করেন পুলিশ।
নবীনগর থানা সূত্রে জানা যায়, কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন দেবের বিরুদ্ধে নবীনগর থানায় ১৫টি ও তার স্ত্রীর মনি রাণী দেবের বিরুদ্ধে ৭টি মাদকের মামলা রয়েছে। তার মধ্যে একটি মাদকের মামলার ওয়ারেন্ট আসায় লিটন দেবের বাসায় বৃহস্পতিবার রাতে অভিযান চালায় নবীনগর থানা পুলিশ। এসময় লিটন দেব ও তার সহযোগীরা তার বাড়িতে দেদারসে মাদক বেচা-কেনা করছিলেন। পুলিশ আসার উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা ছুটাছুটি করে পালিয়ে যায়। এসময় লিটন দেব,তার স্ত্রী মনি রাণী দেব ও মাদক ব্যবসায়ী মাইনুল ইসলামকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২শ পিছ ইয়াবা ট্যাবলেট ও মাদক বেচার ২১শ টাকা উদ্ধার করা হয়।
নবীনগর থানার ওসি মো. আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুখ্যাত মাদক ব্যবসায়ী লিটন দেব,তার স্ত্রী মনি দেব ও মাদক ব্যবসায়ী মাইনুলকে আবারো গ্রেপ্তার করা হয়েছে। তারা এলাকার ভয়ঙ্কর মাদক কারবারি। তাদের বিরোদ্ধে বিভিন্ন থানায় অসংখ্য মাদকের মামলা চলমান রয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশের মাদকের নিয়মিত মামলা রুজু করে তাদের জেল হাজতে প্রেরনের প্রস্তুতি চলছে। এছাড়াও লিটন দেব ও তার স্ত্রী মনি দেব জিআর নং-১০৮/২০(নবীনগর) মাদকের মামলার দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী।






Shares