Main Menu

নবীনগরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুলিশের গাড়ি ভাংচুরের মামলায় উপজেলার রসুল্লাবাদ উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিল্লাল হোসেন কে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম স্বাক্ষরিত পত্র নং -২১৯, ৪ মার্চ ২০২১ইং তারিখের একটি চিঠিতে এই বরখাস্তের বিষয়ে নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর অফিস আদেশ পাঠানো হয়।
সূত্রে জানা যায়, উপজেলার রসুল্লাবাদ উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিল্লাল হোসেনকে পুলিশের গাড়ী ভাংচুর করা অভিযোগে মামলায় আসামী করা হয়। নবীনগর থানার মামলা নং -১৬, তারিখ ২৪ অক্টোবর ২০২০ইং মূলে বিগত ৫ নভেম্বর ২০২০ইং তারিখে আত্মসমর্পণ পূর্বক জামিনে মুক্ত হওয়ায় বি এস আর পার্ট ৭৩,নোট-২,টিকা-১ মোতাবেক উক্ত শিক্ষক বিল্লাল হোসেন কে ০৫ নভেম্বর ২০২০ ইং তারিখ হইতে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। চিঠিতে আরো বলা হয় সাময়িক বরখাস্ত থাকা কালীন তিনি বিধি মোতাবেক খোরাকী ভাতা পাবেন।

সূত্রে আরো জানা যায়, গত বছরের ২৪ অক্টোবর নবীনগর সদর বিএনপি কার্যালয় থেকে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের গাড়ি ভাংচুরের ঘটনায় সহকারি শিক্ষক বিল্লাল হোসেন সরাসরি জড়িত ছিলেন বলে অভিযোগ পাওয়া যায়।

নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম বুলবুল জানান, গত ১১ মার্চ বৃহস্পতিবার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম স্যারের স্বাক্ষরিত একটি বহিস্কারের চিঠি আমার কাছে আসে। সেই আলোকেই বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হয়।






Shares