Main Menu

নবীনগরে প্রতিপক্ষের হামলায় আহত-৫

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার গৌরনগর গ্রামে শনিবার(২৯/০৯) সকালে প্রতিপক্ষের হামলায় ৫জন আহত হয়েছে।
তাদের মধ্যে মো. দুলাল মিয়া(৬৫),মো. জয়নাল মিয়া(৫৫) ও মো.আলাল মিয়া (৫২) নামে তিন জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিস্থতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের চকবাজারে গতকাল শনিবার সকাল ৯ টার দিকে দুলাল মিয়া,জয়নাল মিয়া ও মো. আলাল মিয়া বাজার করতে গেলে,পূর্ব থেকে উৎপেতে থাকা সরকার বাড়ির লোকজন দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে, রামদার কোপে তিন জনের অবস্থাই অশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
নবীনগর থানার ইন্সেপেক্টর (তদন্ত) মো. রাজু আহাম্মেদ ঘটনার সত্যতা নিশ্চত করে জানান,এ ঘটনার সাথে জড়িত সন্ধেহে ২ জনকে আটক করা হয়েছে। সকাল থেকেই ঘটনাস্থলে পলিশ মোতায়েন করা হয়েছে, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রেনে রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।






Shares