Main Menu

নবীনগরে পাঁচ ব্যবসায়ীকে জরিমানা

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগওে পাঁচ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন।আজ বুধবার দুপুরে উপজেলার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা বাজারে এ ঘটনা ঘটে।
জানা যায়,উপজেলা সহাকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.মোশারফ হোসাইন বাঙ্গরা বাজারের বিভিন্ন মুদি মালের দোকানে ব্যবসায়ীরা মূল্য তালিকা প্রদর্শন না করায়,বিভিন্ন পণ্যের মেয়াদ না থাকায় এবং রমজান উপলক্ষে সাধারন ক্রেতাদের কাছ থেকে অধিক মূল্য রাখায় ও মিষ্টির দোকানের প্যাকেটে’র ওজন বেশি থাকায় ভ্রাম্যমাণ আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮, ৪৬ এবং ৫১ ধারা লঙ্ঘনের দায়ে মোট ০৫ টি মামলায় ০৫ জন ব্যবসায়ীকে ৪১ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় অভিযানে সহযোগীতা করেন বাঙ্গরা বাজার ব্যবসায়ি পরিচালনা কমিটির সভাপতি ও জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল আওয়াল রবি।
বাঙ্গরা বাজারে অভিযানকালে কিছু ব্যবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে যাওয়ায় তাদের দোকান জব্দ করে স্থানীয় চেয়ারম্যান’র জিম্মায় দিয়ে যাওয়া হয়।
উপজেলা সহাকারী কমিশনার(ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন জানান,নিয়মিত অভিযানের কর্মসূচী হিসেবে আজকের এই অভিযান পরিচালনা করা হয়। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। সকল অসাধু ব্যবসায়ীকে আইনের আওতায় আনা হবে।






Shares