Main Menu

আহববায়ক সাংবাদিক মিঠু সূত্রধর পলাশ ও সদস্য সচিব আব্দুল বাতেন সুমন

নবীনগরে পরিবেশ প্রেমীদের নিয়ে নোঙ্গর এর আহবায়ক কমিটি ঘোষণা

+100%-
নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পরিবেশ প্রেমীদের নিয়ে আজ শুক্রবার (২৮/০৮) সকালে ‘নোঙর’ এর আহ্বায়ক কমিটি ঘোষণা এবং বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।
নবীনগর জেলা পরিষদ ডাকবাংলো তে এক সভায় নোঙর এর কেন্দ্রীয় কমিটির সভাপতি সামস সুমনের সভাপতিত্বে  এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা নোঙর কমিটির নেতৃবৃন্দের উপস্থিতিতে সাংবাদিক মিঠু সূত্রধর পলাশকে কে আহ্বায়ক এবং আব্দুল বাতেন সুমন কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।
পরবর্তীতে নোঙরের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে নবীনগর তিতাস ও বুড়ি  নদীর তীরে চারা গাছ রোপন করা হয়।
নোঙর’র কেন্দ্রীয় কমিটির সভাপতি সামস সুমন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন,  নবীনগর পৌর মেয়র এ্যডভোকেট শিব শংকর দাস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ কান্তি কুমার ভট্টাচার্য্য, নবীনগর থানা ইন্সপেক্টর (তদন্ত) মো. রুহুল আমিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা নোঙরের সভাপতি শামিম আহমেদ, সাধারণ সম্পাদক শাহনাজ মুন্নী, সাংগঠনিক সম্পদক কামাল আহমেদ,  সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু, মোশারফ হোসেন,শান্তা আহামেদ , শিপন কর্মকার সহ নবীনগর উপজেলার নোঙরের সদস্যবৃন্দ।
এসময় নবীনগর উপজেলার তিতাস ও বুড়ি নদী দখল এবং দূষণ রোধে নবীনগর পৌরসভার মেয়র এ্যডভোকেট শিব শংকর দাসের সহযোগিতা কামনা করেন পরিবেশ বাদীরা সংগঠনের নেতৃবৃন্দরা।





Shares