Main Menu

নবীনগরে পঞ্চবটি লোকনাথ আশ্রম কমিটির সেক্রেটারী দীপক দাস সন্ত্রাসী হামলায় আহত

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদরের পঞ্চবটি লোকনাথ আশ্রম কমিটির সাধারণ সম্পাদক দীপক কুমার দাসের (৩৫) উপর গতকাল বিকেলে সন্ত্রাসী হামলা হয়েছে।
ওই হামলায় আহত তরুন স্বর্ণ ব্যবসায়ী দীপকের মাথায় ও হাতে একাধিক সেলাই দেয়া হয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। প্রথমিক অবস্থায় নবীনগর উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর, গতকাল মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
গুরুতর আহত দীপক দাস নবীনগর বাজারের বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী তপন কুমার দাসের একমাত্র সন্তান।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বিকেলে সে তার পশ্চিম পাড়াস্থ বাসা থেকে একাই হেঁটে বাজারে আসছিলো। সে সময়ে স্থানীয় ওয়ালি শাহ বাবার মাজারের কাছে পূর্বে থেকে উৎপেতে থাকা পশ্চিম পাড়ারই বাসিন্দা উৎপল সরকার নামে এক যুবক পেছন থেকে তার উপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারী উৎপল এসময় দীপকের মাথায় ও হাতে ধারালো অস্ত্র দিয়ে উপর্যোপরি কুপিয়ে পালিয়ে যায়।
পরে মারাত্মক রক্তাক্ত অবস্থায় দীপককে হাসপাতালে নিয়ে আসা হয়।এ ঘটনার খবর পেয়ে দীপকের বিক্ষুব্ধ সমর্থকেরা হামলাকারী উৎপলের ভাড়া করা বাসায় হামলা চালিয়ে ভাংচুর করে।
নবীনগর থানার ওসি আসলাম সিকদার জানান,”এ বিষয়ে দীপকের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।”






Shares