Main Menu

নবীনগরে ন্যায্যমূল্যে টিসিবি’র খাদ্য সামগ্রী বিক্রি শুরু 

+100%-

নবীনগর প্রতিনিধি:  করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্তরা কোথাও হাত পাততে পারছেন না। আবার এই কষ্টের কথা কারো সাথে বলতেও পারছেন না, নিরবে নিভৃতে তারা তাদের কষ্ট বয়ে বেরাচ্ছেন। ঠিক এই সময়ে সরকারের পক্ষ থেকে বাজারে চালু করা হলো ন্যায্যমূল্যে টিসিবি’র খাদ্য সামগ্রী বিক্রি। এর ফলে ওই সকল মধ্যবিত্ত ও নিন্ম মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে ফিরে এসেছে খানিকটা স্বস্তি।
এরই ধারাবাহিকতায় আজ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসদরে ন্যায্যমূল্যে টিসিবি’র খাদ্য সামগ্রী বিক্রি শুরু হয়েছে। বুধবার নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান উপস্থিত হয়ে এর উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সেনবাহিনী’র সিনিয়র ওয়ারেন্ট অফিসার মকবুল হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী খোরশেদ আলম জয়, টিসিবি’র  ডিলার  আতাউর রহমানসহ আরো অনেকে। মেসার্স সাদিয়া কনফেকশনারী ডিলারের মাধ্যমে জনপ্রতি চিনি ২ কেজি, মসুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ৫ লিটার, ছোলা বুটের ডাল ২ কেজি ন্যায্যমূল্যে বিক্রি করা হয়।
সপ্তাহে ৫ দিন ন্যায্যমূল্যে সর্বসাধারণের জন্য এই খাদ্য সামগ্রী বিক্রি করা হবে জানান সংশ্লিষ্টরা। তবে আজ সর্বমোট চিনি ১ হাজার কেজি, মসুর ডাল ১শত ৫০ কেজি, সয়াবিন তেল ১ হাজার লিটার ও ছোলা বুট ৫শত কেজি ন্যায্যমূল্যে বিক্রি হবে।






Shares