Main Menu

নবীনগরে নৌকা ডুবিতে নিখোঁজের ৯ দিন পর মাঝির লাশ উদ্ধার 

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মেঘনা নদীতে নিখোঁজের ৯ দিন পর রাজু মিয়া নামের ওই মাঝির লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলার বড়িকান্দি লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদী থেকে ওই মাঝির লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজ ব্যক্তি কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের আতাব উদ্দিনের ছেলে। ধারাবাহিক তল্লাসীর এক পর্যায়ে বৃহস্পতিবার দুপুরে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করার পর নৌকার নিচে বালিতে আটকে থাকাবস্থায় রাজুর লাশ উদ্ধার করা হয়। এর আগে গত ২ নভেম্বর একটি তেলবাহী জাহাজের ধাক্কায় বালুবাহী নৌকার মাঝি রাজু মিয়া নিখোঁজ হন।

সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদ আলম চৌধুরী জানান, গত ২ নভেম্বর বুধবার ভোরে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসা একটি তেলবাহী জাহাজ বালুবাহী নৌকাকে ধাক্কা দিলে নৌকার মাঝি রাজু মিয়াসহ তিনজন নদীতে তলিয়ে যায়। ওইসময় স্থানীয়দের সহায়তায় দুই জনকে উদ্ধার করা গেলেও নৌ-পুলিশের একটি টিম ও ডুবুরি দল একটানা কয়েকদিন তল্লাশি চালিয়েও নিখোঁজ হওয়া ব্যক্তির হদিস পাননি।

অবশেষে বৃহস্পতিবার দুপুরে একটি বেসরকারি ডুবুরি দল এবং নৌ-পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে নৌকাটি উদ্ধারে অভিযান চালিয়ে নৌকার চাপায় বালিতে আটকে থাকা অবস্থায় নৌকার মাঝি রাজু মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করতে সক্ষম হন।পরে লাশ সন্ধায় ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মগে পাঠানো হয়।






Shares