Main Menu

নবীনগরে নৌকার প্রার্থীর অফিসে আগুন

+100%-

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগরের ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবু মুসা মিয়ার নির্বাচন প্রচারনা নৌকা প্রতিকের অফিসে (৭নং ওয়ার্ড) আগুন লাগিয়ে কে বা কারা পুড়িয়ে দিয়েছে।১৩ নভেম্বর শনিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় স্থানীয় কর্মীদেরকে নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে প্রায় ২/৩ শতাধিক লোকজনের উপস্থিতিতে অফিসটির উদ্বোধন করেন প্রার্থী আবু মুসা। উদ্বোধনের পর যে যার মতো বাড়িতে চলে গেলে গভীর রাতে আনুমানিক সাড়ে এগারোটার দিকে অফিস সংলগ্ন পাশ্ববর্তী মুদি দোকানের মালিক আকরাম হোসেন প্রাকৃতির ডাকে সাড়া দিতে দোকানের বাইরে বের হলে দেখতে পান নৌকা প্রতিকের অফিসে আগুন জ¦লছে। আকরামের ডাকাডাকিতে আশপাশের ও মহল্লার লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় অফিসটির আংশিক ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থল থেকে নৌকার প্রার্থী মো. আবু মুসাকে সুমন মিয়া নামে এক কর্মী মোবাইলে ফোনেই অবগত করলে তিনি ফোন পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হন।ঘটনাটি নবীনগর থানার ওসিকে জানালে তিনিসহ ওসি তদন্ত ও সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে উক্ত ইউনিয়নের নৌকার মনোনিত প্রার্থী মো. আবু মোছা জানান, আমি এখন প্রচারণায় ব্যাস্ত। কে বা কারা রাতের আধাঁরে আমার অফিসে আগুন লাগিয়েছে।আমি এ বিষয়ে প্রশাসনের কাছে জানিয়েছি।তারাই এই বিষয়ে ব্যবস্থা নিবেন।

উল্লেখ্য যে, সারা দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ২১টি ইউনিয়নের মধ্যে ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।






Shares