Main Menu

নবীনগরে নোয়াফের ঈদ পুনমিলর্নী ও নৌকা ভ্রমণ অনুষ্ঠিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের একঝাঁক সাহসী অনলাইন এ্যাক্টিভিস্ট নিয়ে গঠিত “অনিয়ম যেখানে প্রতিবাদ সেখানে” স্লোগান কে বুকে ধারণ করা নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের আয়োজনে নৌকা ভ্রমণের মধ্য দিয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৩ই জুলাই বুধবার সকাল ১১ টায় নবীনগর লঞ্চঘাট থেকে নৌকা ভ্রমণ শুরু হয়ে জেলা সদরের ভাদুঘর পার্কে মধ্যাহৃ ভোজের পর আলোচনা সভা শেষে রসুলপুর পার্কে এসে লটারির মধ্যে বিজয়ী ১০ জনকে পুরস্কার বিতরণ করে পূনরায় সন্ধ্যা ৮ টায় নবীনগর লঞ্চঘাটে এসে নৌকা ভ্রমণ শেষ হয়।

এসময় সংগঠনের সভাপতি সফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেব নাথ অপু ছাড়াও উক্ত নৌকা ভ্রমণে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি দার্শনিক মোজাম্মেল হক, সহ সভাপতি বিপুল চন্দ্র সাহা, সহ সভাপতি অভিজিৎ বণিক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিঠু সূত্রধর পলাশ, অর্থ সম্পাদক টিটন চন্দ্র পাল, দপ্তর ও প্রচার সম্পাদক শ্যামল বর্মণ শিমুল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাকিব উদ্দিন খাঁন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এস এ রুবেল, মহিলা সম্পাদিকা ইয়াসমিন জাহান, কার্যকরী সদস্য মাঈন উদ্দিন, শফিকুল ইসলাম, নাসিমা আক্তার,গোলাম জিলানী সহ সংগঠনের অর্ধ শতাধিক অনলাইন এ্যাক্টিভিস্ট।

এসময় নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরামের সভাপতি সফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু নবীনগরে সংগঠিত যেকোনো অনিয়মের বিরুদ্ধে উক্ত সংগঠনের সকল সদস্য এক হয়ে কাজ করার আহব্বান জানান এবং সকল সদস্য যে দ্বিধা দ্বিমত পোষণ না করে সংগঠনের জন্য কাজ করে যাচ্ছে এজন্য সবাইকে ধন্যবাদ জানায়।এমনকি অনিয়মের বিরুদ্ধে লিখতে গিয়ে যদি কোন সদস্য বিপদে পড়ে সবাই একসাথে মোকাবেলা করার প্রত্যয় ব্যক্ত করেন।






Shares