Main Menu

নবীনগরে নদীর পাড় থেকে গরু আনতে গিয়ে এক ব্যক্তি নিখোঁজ

+100%-

নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের মিরপুর গ্রামের জামাল মিয়া(৫০) নামে এক ব্যক্তি নদীর ওপার থেকে গরু আনতে গিয়ে নিখোঁজ রয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় ওই ব্যক্তির ব্যবহৃত কাপর ও মোবাইল ফোন সেট নদীর পার থেকে উদ্ধার করেছে পরিবারের লোকজন।
জানা যায়, ওই এলাকার (দক্ষিন পাড়া) মৃত নুরু মিয়া সরকারের ছেলে জামাল মিয়া ঘটনার দিন নিজের পালিত গরু আনতে নদীর ওপারে (জাফরপুর বিলে) গিয়ে আর ফেরেনি। পরিবারের লোকজন জামাল মিয়ার বাড়িতে আসতে দেরি দেখে নদীর পাড়ে এসে নিখোঁজের বিষয়টি নিশ্চিত হন। এ ঘটনার খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার(২৭/০৪) দুপুরে আব্দুর রবের নেতৃত্বে ফায়ার সার্ভিস মুরাদনগর শাখা ও চাঁদপুর ডুবুরী দল ঘটনাস্থলে আসেন। পরে ডুবরীদল বেলা আড়াইটার দিকে ঘটনাস্থলে তল্লাসি কার্যক্রম শুরু করে।
মিরপুর গ্রামের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা ও গ্রাম্য সর্দার হামদু মিয়া জানান, জামাল নবীনগর- মিরপুরে নৌপথে সিরিয়ালের নৌকা চালাত। তার নিজের কয়েকটি পালিত গরু থাকায় প্রতিদিন মিরপুর থেকে জাফরপুর বিলে রেখে আসতো। গতকাল সন্ধ্যায় ওইপার থেকে তার চারটি গরু উদ্ধার করা গেলেও তার হদিস পাওয়া যাচ্ছেনা।
এ বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহামেদ পিপিএম জানান, আমরা এ বিষয়ে খবর পেয়ে ফায়ার সার্ভিস মুরাদনগর শাখায় কথা বলেছি। তারা চাঁদপুর থেকে ডুবুরিদল নিয়ে ঘটনাস্থলে তল্লাসি চালাচ্ছে।

 






Shares