Main Menu

নবীনগরে দু’দিনে বিপুল পরিমান মাদকসহ গ্রেপ্তার-৭

+100%-


মিঠু সূত্রধর পলাশ,নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পৃথক স্থানে মাদক উদ্ধার অভিযানে গত দু’দিনে বিপুল পরিমান মাদক সহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নবীনগর থানা পুলিশ।
সূত্র জানায়, গত বুধবার রাতে উপজেলার ধরাভাঙ্গা গ্রাম থেকে ৫১পিছ ইয়াবা সহ মো: সুজন মিয়া (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে ছলিমগঞ্জ ফাঁড়ি পুলিশ। সে ওই গ্রামের আসাদুল্লাহর ছেলে।
অপরদিকে গত বৃহস্পতিবার রাতে উপজেলার কৃষ্ণনগর এলাকায় অভিযান চালিয়ে ওই গ্রামের কাজী বাড়ির মৃত আহাদ মিয়ার ছেলে মো: শাহিন মিয়াকে (৪৫) গ্রাপ্তার করে পুলিশ। তার কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই দিনে গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে ১৯ কেজি গাঁজা সহ পাঁচ মাদক ব্যাসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, পার্শ্ববর্তী কসবা উপজেলার ক্ষীরনাল গ্রামের গোলাম হাক্কানীর স্ত্রী আলেয়া বেগম(৫০), একই গ্রামের মৃত আক্তার মিয়ার মেয়ে সুমা বেগম (৩০), বিনাকুটি ইউপির চকচন্দ্রপুর দক্ষিণ পাড়া গ্রামের আঃ জলিল মিয়ার ছেলে মো: আল-আমিন (৩৫), একই ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আবিদ মিয়ার ছেলে সবুজ মিয়া (১৫) ও আকবপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে রাজু মিয়া (১০)। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে গতকাল শনিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম সিকদার জানান, মাদকের বিষয়ে কাউকেই ছাড় দেয়া হবেনা। এই উদ্ধার অভিযান অব্যহত থাকবে।






Shares