Main Menu

নবীনগরে জোড়া খুনের ঘটনায় যুবক আটক, ঘটনাস্থল থেকে চারটি গুলির খোসা উদ্ধার

+100%-

নবীনগরের নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীসহ দুজনকে গুলি করে হত্যার ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। এছাড়াও ঘটনাস্থল থেকে চারটি ৭.৬৫ মিলিমিটার (এমএম) বোরের পিস্তলের গুলির খোসা উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রহস্য উদ্ঘাটনে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা। নিহত চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও সহযোগী বাদল সরকারের (২৩) মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত হচ্ছে।

তিনি জানান, ২০১৯ সালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত হয় এরশাদুল হকের চাচাতো ভাই। সে হত্যা মামলার বাদী ছিলেন এরশাদুল। এ মামলার অধিকাংশ আসামি জামিনে রয়েছেন। এ বিষয়টি সামনে রেখে তদন্ত এগিয়ে চলছে। হত্যাকাণ্ডের সময় এরশাদুল হকের ভাই পেছনে ছিল। তিনি হত্যাকারীদের শনাক্ত করতে সহায় করতে পারবেন। এ হত্যাকাণ্ডে দুটি মোটরসাইকেলে ৪-৫জন অংশগ্রহণ করে। তবে আমরা এ হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারবো।

হাসপাতাল সূত্র জানায়, নিহত বাদল সরকারের বাম চোখে গুলিবিদ্ধ হয়ে মাথার পেছন দিক দিয়ে বের হয়ে যায়। আর নিহত এরশাদুলের শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে।

উল্লেখ্য, ১৭ ডিসেম্বর (শুক্রবার) রাতে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে জেলার নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হকসিহ (৩৫) দুজনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।






Shares