Main Menu

নবীনগরে জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে নগদ অর্থ, ছাগল ও সেলাই মেশিন বিতরণ

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে মানবিক কর্মসূচি হিসেবে নগদ অর্থ, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার জিনদপুর ইউনিয়ন স্কুল এ্যান্ড কলেজ প্রাঙ্গণে এই নগদ অর্থ, ছাগল ও সেলাই মেশিন বিতরণ করা হয়। জিনদপুর ইউনিয়নের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের সমন্বয়ে গঠিত জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদ এই আয়োজন করেন।

জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা বাহরাইন প্রবাসী আনোয়ার মোল্লার সভাপতিত্বে সোহেল তানভীরের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ একরামুল ছিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন- জিনদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডাঃ সৈয়দ দেলোয়ার হোসেন, উপজেলা সমবায় অফিসার অলি আহাদ চৌধুরী। জিনদপুর ইউনিয়ন মানবকল্যাণ ঐক্য পরিষদের প্রধান উপদেস্টা সৈয়দ মাহফুজুর রহমান কানন, উপদেস্টা সিরাজুল ইসলাম, গোলাম সারোয়ার শাহিন, আব্দুল বাতেন, মোঃ ইদ্রীস মিয়া, সভাপতি মোঃ মনির ইসলাম, সিনিয়র সহ সভাপতি মোঃ হুমায়ুন কবির, সহ সভাপতি সায়েম সরকার, সেলিম মিয়া ও সুমন আলম, সাধারন সম্পাদক মোবারক হোসাইন, যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম পিন্টু ও আমীর হোসাইন খান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মোশারফ হোসেন, শিক্ষা সম্পাদক সৈকত আকবর কিশোর, অর্থ বিষয়ক সম্পাদক ফারুক চৌধুরী। এছাড়াও আরো বহু গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

সকল বক্তারা এসময় জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদের সকল মানবিক ও উন্নয়ন মূলক কাজের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন মানবতার কল্যানে এই সংগঠনটি ইতিমধ্যে গরীবদের প্রতি যে ভালবাসা দেখালেন তা সত্যিই প্রশংসনীয়। ভবিষ্যতেও তাদের এমন কর্মকান্ড অব্যাহত রাখতে আহব্বান জানান সকল বক্তারা। আলোচনা সভা শেষে জিনদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের হতদরিদ্র কয়েকটি পরিবারকে সাবলম্বী করার লক্ষ্য ২১ টি ছাগল, ১২ টি সেলাই মেশিন ও সম্প্রতি দূর্ঘটনায় নিহত সৌরভের পরিবারের মাঝে নগদ ২৪ হাজার টাকা ও ১ টি ছাগল বিতরন করা হয়। সংগঠনের নেতৃবৃন্দরা বলেন- সমাজের দরিদ্র, অসহায়দের জন্য কাজ করার উদ্দেশ্য নিয়েই প্রায় এক বছর পূর্বে জিনদপুর ইউনিয়ন প্রবাসী মানবকল্যাণ ঐক্য পরিষদ প্রতিষ্ঠিত করেন। নানা প্রতিকুলতা জয় করে তারা সমাজের অবহেলিত মানুষের জন্য গত এক বছরে নিজেদের সাধ্যমতো কাজ করেছেন। ভবিষ্যতেও যাতে এমনভাবে কাজ করতে পারেন এজন্য সবার সহযোগীতা সহ সকল প্রবাসীদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন সংগঠনের নেতৃবৃন্দরা।






Shares