Main Menu

নবীনগরে জাতীয় পার্টি উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি এরশাদ’র ৯০তম জম্মদিন উপলক্ষে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি:   ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতীয় পার্টি উদ্যোগে কোরআন খতম ও দোয়া মাহফিলে মাধ্যমে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদ’র ৯০তম জম্মদিন পালন করা হয়েছে।
নবীনগর পৌর জাতীয় পার্টি আয়োজিত শুক্রবার সকালে উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় পৌর জাতীয় পার্টির সভাপতি ঈদন খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টি সাবেক প্রেসিডিয়াম সদস্য ও নবীনগরের গণমানুষের নেতা কাজী মো. মামুনূর রশিদ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টি সদস্য সচিব ওয়াহেদুল হক ওহাব, জেলা জাতীয় যুব সংহতি সভাপতি সৈয়দ মোকাব্বের, নবীনগর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রজব আলী মোল্লা, খন্দকার আবু জাফর, আবুল কাশেম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোসলেহ উদ্দিন মৃধা, উপজেলা মহিলা জাতীয় পার্টি আহবায়ক তাসলিমা চৌধুরী, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি সাদেক আলী, উপজেলা যুব সংহতি সভাপতি মহসিন হোসেন রানাসহ জেলা ও উপজেলা জাতীয় পার্টি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ’র আত্মার মাগফেরাত কামনা ও বিশ্বের সকল মুসলমানদেরকে করোনা ভাইরাস থেকে মুক্ত পেতে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে হুসাইন মোহাম্মদ এরশাদ এর আত্মার মাগফেরাত কামনা করে কুরআন খতম এবং তবারক বিতরণ করা হয়েছে।






Shares