Main Menu

নবীনগরে জন সচেতনতায় মাইক হাতে রাস্তায় চেয়ারম্যান জিএস রুহুল আমিন

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: সারাবিশ্ব যখন করোনা নিয়ে আতংকিত ঠিক তখনি ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের সফল ও জনপ্রিয় চেয়ারম্যান জিএস রুহুল আমিন নিজ উদ্যোগে রতনপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের হাটে ঘাটে, গ্রামে গঞ্জে বাজারে পাড়া মহল্লায় নিজে সিএনজি যোগে মাইকিং করছেন। ব্যাতিক্রমী এই প্রচারের ফলে সচেতনতা বৃদ্ধি’র পাশাপাশি ব্যাপক সাড়া ফেলেছেন।নেতাকর্মীদের নিয়ে ফটোসেশনের জন্য নয় বরং করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়ে লিফলেট ও মাইকিং করে জনগণকে সচেতনতায় উদ্বুদ্ধ করে বেড়াচ্ছেন চেয়ারম্যান জিএস রুহুল আমিন।

সরেজমিনে দেখা যাচ্ছে দিনভর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাজার, মোড়, গ্রামের পাড়ায় পায়ে হেটে হাতে থাকা হ্যান্ডমাইকে মাইকিং করে জনগণকে নভেল করোনা সংক্রমণ প্রতিরোধে সচেতন থাকার আহবান করছেন তিনি। সবার সুস্বাস্থ্য কামনায় তিনি বলেন, ‘আমি নিজেকে জনপ্রতিনিধি মনে না করে জনগণের সেবক মনে করি। যাতে জনসমাগম না হয় সেজন্য একাই সবখানে যাওয়ার চেষ্টা করছি। গাড়িতে করে বিভিন্ন বাজার, গ্রামে গিয়ে পায়ে হেটে জনগণকে সচেতন থাকার পাশাপাশি সরকারি বিভিন্ন নির্দেশনা পালন করার আহবান জানাচ্ছি।

স্থানীয় নেতাকর্মীরা আমার সাথে যোগ দিতে চাইলে আমি তাদের বিনীত অনুরোধ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে নিজ উদ্যোগে এলাকার মানুষের জন্য কাজ করার আহ্বান জানাচ্ছি। চেয়ারম্যান রুহুল আমিন বলেন, বিশ্বব্যাপী ঘাতক করোনা ভাইরাস প্রতিরোধে ঘনঘন সাবান-পানি দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার করবেন ও পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত অত্যবশকীয় প্রয়োজন ছাড়া ঘরের বাইরে আসবেননা।






Shares