Main Menu

নবীনগরে ছাত্রী উত্ত্যক্তের দায়ে ২ বখাটের কারাদণ্ডাদেশ

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুই ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে দুই বখাটেকে কারাদণ্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকেলে নবীনগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমী বাইন হীরা তাদের প্রত্যেকেকে দুই মাসের কারাদণ্ডাদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- নবীনগর পৌর এলাকার উত্তর পাড়ার মৃত আবদুর রহিমের ছেলে ফয়সাল আহম্মেদ তপু (২২) ও পার্শ্ববর্তী ভৈরব উপজেলার গাঙ্গকুল হাটি গ্রামের হেলাল মিয়ার ছেলে মুসা (২৫)।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ফয়সাল স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে এবং মুসা নবম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছে।
এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষকসহ উত্ত্যক্তের শিকার ছাত্রীদের অভিভাবকরা থানায় লিখিত অভিযোগ জানান। পরে শুক্রবার বিকেলে দশম শ্রেণির ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় স্থানীয় গার্লস স্কুলের সামনে ফয়সাল তাকে উত্ত্যক্ত করলে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ।
একই সময়ে নবম শ্রেণির ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় স্থানীয় জল্লা রাস্তায় মুসা তাকে উত্ত্যক্ত করলে তাকেও আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ। পরে তাদের প্রত্যেকেকে দুই মাসের কারাদণ্ডাদেশ দেয়া হয়।





Shares