Main Menu

নবীনগরে চারটি প্রাইভেট হাসপাতাল ও একটি ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্টের অভিযান

+100%-

মিঠু সূত্রধর পলাশ : জেলার নবীনগরে শনিবার সন্ধ্যায় নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় মেডিকেল প্রাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ ১৯৮২ এর আলোকে চারটি প্রাইভেট হাসপাতাল ও একটি ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

এসময় অভিযান পরিচালনা কালে কাগজপত্র যাচাই বাছাইয়ের আহমেদ প্রাইভেট হাসপাতাল, গ্রামীণ প্রাইভেট হাসপাতাল ও মুক্তি প্রাইভেট হাসপাতাল সহ তিনটি হাসপাতালের লাইসেন্স এর কার্যক্রম প্রক্রিয়াধীন পাওয়া যায়। অভিযানকালে তিতাস ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স আপডেট পাওয়া যায়নি। এজন্য তিতাস ডায়াগনস্টিক সেন্টারটিকে সিলগালা করা হয়। এছাড়া মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করার সময় গ্রামীণ হাসপাতালের অপারেশন থিয়েটার ও এক্স-রে রুম নোংরা ও অপরিষ্কার পাওয়া যায়। এজন্য গ্রামীণ হাসপাতালের অপারেশন থিয়েটার ও এক্স-রে রুম সিলগালা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসাইন।

অভিযানে সহযোগীতা করেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো.হাবিবুর রহমান ও নবীনগর থানা পুলিশ।
এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, লাইসেন্সবিহীন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে আমাদের এ অভিযান সবসময় অব্যাহত থাকবে।






Shares