Main Menu

নবীনগরে গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্য অনুযায়ী বিদেশী পিস্তল উদ্ধার করে পুলিশ

+100%-
মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধিঃ গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্য অনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অবৈধ একটি পিস্তল ও ৪৭ রাউন্ড গুলি সহ দুই জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় এসব উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, নবীনগর পৌর সদরের  মার্সেল  ডিলার রফিকুল ইসলামের নিকট ১৫ লক্ষ টাকা চাঁদা চেয়ে প্রকাশ্যে গুলি করার আলোচিত ঘটনায় আজ  শুক্রবার (১৫/৫) সন্ধ্যায় পশ্চিম ইউনিয়নের ফতেহপুর গ্রামের সাবেক ইউপি মেম্বার মহন মিয়ার বাড়ি হতে ওই বিদেশী পিস্তল ও ৪৭ রাউন্ড গুলি উদ্ধার করে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল।
ঘটনার সাথে জড়িত দুই যুবককে গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় নবীনগর ও ঢাকা গাজীপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তাদের তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার সন্ধ্যায় উপজেলার ফতেহপুর গ্রামের ওই বাড়িতে অভিযান চালায়  পুলিশ। অস্ত্র উদ্ধারকালে জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির এক গৃহবধুকেও আটক করা হয়।
এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ  সুপার(নবীনগর সার্কেল)মো. মকবুল হোসেন অস্ত্র ও ৪৭ রাউন্ড গুলি উদ্ধারের বিষয় টি সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুজনকে অটক করা হয়েছ।
এদিকে জেলা পুলিশ সূত্রে জানা যায়, উক্ত ঘটনায় মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে ১। জুয়েল রানা (২৮) পিতা-শিশু মিয়া, সাং-কৃষ্ণনগর, এ/পি-নবীনগর আদালত পাড়া, ২। মোঃ ইয়াছিন (৩২) পিতা-আঃ রাজ্জাক, সাং-বগডহর, এ/পি-নবীনগর মধ্যপাড়া, ৩। মোঃ আলাল মিয়া (২৮)  পিতা-কবির মিয়া, সাং-নবীনগর, ইউএনও অফিস পাড়া, এ/পি-নবীনগর হাসপাতাল পাড়া, সর্ব থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়াসহ অজ্ঞাত নামা ১ জনের বিরুদ্ধে লিখিত এজাহার দায়ের করলে নবীনগর থানার মামলা নং-১২, তারিখ-১৩/০৫/২০২০ ইং, ধারা-৪৪৭/৪৪৮/৩৮৫/৩০৭/৪২৭/৫০৬/১০৯ পেনাল কোড তৎসহ ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯ (এফ) রুজু করা হয়। উক্ত মামলায় ০২ জন এজাহারনামীয় আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
অদ্য ১৫/০৫/২০২০খ্রিঃ সন্ধ্যা ১৮.৪৫ ঘটিকায় নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন এর নেতৃত্বে নবীনগর থানার অফিসার ও ফোর্সের সহায়তায় মামলার এজাহার নামীয় গ্রেফতারকৃত আসামী ইয়াসিন(৩২), পিতা-আব্দুর রাজ্জাক, সাং- বগডহর, থানা-নবীনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়ার দেয়া তথ্যমতে নবীনগর  পশ্চিম ইউয়িনয়স্থ ফতেপুর গ্রামের জনৈক সাদেক, পিতা- মোহন মিয়ার বসত ঘরে অভিযান পরিচালনা করে। অভিযানকালে উক্ত সাদেকের ঘরের ভিতরে স্টিলের আলমারীর লকারের ভিতরে একটি বিদেশী ৭.৬৫ পিস্তল যা লম্বা ০৬ ইঞ্চি, যার গায়ে অস্পষ্ট -৭০০১ লেখা ও ৪৭ রাউন্ড ৭.৬৫ বোরের তাজা গুলি উদ্ধার করে। উক্ত ঘটনায় জড়িত অপর আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।





Shares